সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জে ভাড়াটিয়াকে জবাই করে হত্যা

 


নেপথ্যে স্ত্রীর পরকীয়া !



চাঁদপুর প্রতিনিধি 

চাঁদপুরের হাজীগঞ্জের একটি ভাড়া বাসা থেকে এমরান হোসেন নামে এক প্রবাস ফেরত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সন্ধ্যা আনুমানিক ৭টা থেকে ৮টার মধ্যে হাজীগঞ্জ বাজারস্থ ট্রাক রোডের অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল অফিসের সামনের একটি বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় এ ঘটনায় ঘটে।

হত্যার শিকার এমরান হোসেন (৪০)ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের দালাল বাড়ীর আবুল বাসারের ছেলে।

এ ঘটনায় এমরানের স্ত্রী ফারজানা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটক ফারজানা আক্তার ফরিদগঞ্জ উপজেলার জাকনী গ্রামের খান বাড়ীর মেয়ে। এমরান ফারজানা দম্পতির আফরান (৮) নামে একটি পুত্র সন্তান রয়েছে।

ঘটনার পর পরই চিৎকার শুনে ওই বিল্ডিংয়ে ছুটে আসা প্রতিবেশী নাহার জানান, চিৎকার শুনে ওই বিল্ডিংয়ে গিয়ে দেখি ফ্লাটের দরজা খোলা। স্বামী এমরানের মাথা কোলে নিয়ে স্ত্রী ফারজানা চিৎকার করছে। এ সময় তার গলা সাদা কাপড় দিয়ে বাঁধা ছিলো।

ঘটনার পর ঘটনাস্থলে উপস্থিত পার্শ্ববর্তী ভাড়াটিয়া প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আমরা চিৎকার শুনে দৌঁড়ে এসে দেখেছি পুরো ফ্লাট রক্তে ভরে আছে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

নিহত এমরান হোসেনের বাবা আবুল বাসার হাসপতালে গণমাধ্যমকর্মীদের জানান, এমরানের স্ত্রী ফারাজানার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় বিগত সময়ে পরকীয়ার অভিযোগে বিচার হয়েছিল।এছাড়াও আমার ছেলে স্ত্রীকে না জানিয়ে গোপনে দেশে এসে হাতেনাতে স্ত্রীর পরকীয়ার আলামত দেখতে পায়। এ ঘটনায় ফারজানা আমার সন্তানকে তালাক দেয়। পরে শিশু সন্তানের কথা চিন্তা করে পুনরায় সংসার শুরু করে ওরা । পরকীয়ার জেরে আমার সন্তানকে স্ত্রীর হাতে জীবন দিতে হলো।

এমরানের মা হাসপাতালে বারে বারেই মূর্চা যাচ্ছিলেন। তিনি ফারজানা ও তার পরকীয়া প্রেমিকের ফাঁসি দাবী করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুর রশিদ ক্রাইম রিপোর্টকে জানান, নিহত এমরানের স্ত্রী ফারজানাকে আটক করা হয়েছে।ঘটনা কি ঘটেছিল সে বিষয়ে তাঁর কাছ থেকে তথ্য নেয়ার চেষ্টা চলছে। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ থানায় নিয়ে আসা হয়েছে।লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুরে পাঠানো হবে।

Comments are closed.

More News Of This Category